1. rupom_diu@yahoo.com : Abul Kalam Azad :
গোবিন্দগঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালিত - আবুল কালাম আজাদ
গোবিন্দগঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালিত
গোবিন্দগঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালিত
ডিজিটাল বাংলাদেশের রুপকার, প্রখ্যাত পরমানু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার কৃতি সন্তান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে গাইবান্ধার গোবিন্দগঞ্জে আলোচনা সভা ও কেক কর্তন করা হয়েছে।
২৭ জুলাই (মঙ্গলবার) বিকেল ৫ টায় গোবিন্দগঞ্জ শহরের গাইবান্ধা জেলা মটর মালিক সমিতির দ্বিতীয় তলায় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হামিদুল ইসলামের সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ।
গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক তৌকির হাসান রচি’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মানজুদুর রহমান লাভলু ও অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান জয়।
অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফরহাদ আকন্দ, যুগ্ন-আহবায়ক সাদ্দাম হোসেন, বাবুল ইসলাম সহ উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগন। আলোচনা সভা শেষে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কর্তন করা হয়।